সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
শ্যামনগরে পিতাকে ধরে পেটালো পুত্র

শ্যামনগরে পিতাকে ধরে পেটালো পুত্র

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি ঃ

সাতক্ষীরার শ্যামনগরে পিতাকে ধরে পেটানোর অভিযোগ উঠেছে পুত্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ৩১শে আগস্ট শনিবার সন্ধ্যায় শ্যামনগর পৌরসভার দাদপুর গ্রামে। দাদপুর গ্রামের রেজাউল শেখ (৩০) তার জন্মদাতা পিতা নেসার শেখ (৫৬)কে বেদম মারপিট করেছে বলে অভিযোগ উঠেছে।

রেজাউলের পিতা নেসার শেখ প্রেস ক্লাবে এসে অভিযোগ করে বলেন, আমার স্ত্রী রিজিয়া বেগম (৪৭) প্রতিবন্ধী হওয়ায় তার নামে গণমুখী ফাউন্ডেশন থেকে ২০ হাজার টাকার ঋণ পাশ করিয়েছিলাম কিন্তু আমার স্ত্রী ভালো চলাফেরা করতে না পারায়, সেই টাকাটা উঠানোর জন্য আমি আমার ছেলের বউ আরিফা খাতুনকে বলি টাকা গুলো উঠিয়ে দেওয়ার জন্য। সব কাগজ পত্র ঠিক হয়ে যার পরে বৌমা টাকা গুলো উঠিয়ে না দিয়ে চলে যায়। তার একদিন পরে আমি বৌমাকে গিয়ে বকাবকি করি, তুমি উঠিয়ে দিতে চেয়ে এখন আর যেতে চাচ্ছো না কেন? তুমি আগে বলেদিতে পারতে আমি পারবো না। পরে ছেলের সাথে বৌমা কি বলেছে জানি না। শনিবার সন্ধ্যায় সাইকেল চালিয়ে এসে রাস্তার ওপর ফেলে ও দেয়ালের গায়ে চেপে ধরে কিল,ঘুষি, লাথি, চড় মারে। সে প্রায় সময় আমাকে সহ তার প্রতিবন্ধী মা ও ২ বোনকে ধরে ধরে মারে।

এ বিষয়ে জানতে রেজাউলের কাছে মোবাইলে যোগাযোগ করলে সে পরে কথা বলবে বলে কেটে দেয়।

শ্যামনগর থানার তদন্ত কর্মকর্তা শেখ তায়জুল ইসলাম বলেন, আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্তা নেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড